Thursday, September 19, 2024
Home জ্যোতিষ সাপ্তাহিক রাশি ফল ১১ থেকে ১৭ সেপ্টেম্বর ২০২৩

সাপ্তাহিক রাশি ফল ১১ থেকে ১৭ সেপ্টেম্বর ২০২৩


মেষ রাশি

মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে।

বৃষ রাশি

যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্র শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। রাস্তায় এই সপ্তাহে একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে।

মিথুন রাশি

প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

কর্কট রাশি

কোনও একটি কাজ নিয়ে সারা সপ্তাহ ব্যস্ত থাকতে হবে। যাঁরা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। গঠনমূলক কাজে উন্নতি হতে পারে।

সিংহ রাশি

কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের সম্ভাবনা। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে।

কন্যা রাশি

পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনও রোগ বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

তুলা রাশি

বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিক থেকে দিনটি ভাল। সকলে মিলে দূরে ভ্রমণ। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

বৃশ্চিক রাশি

ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ইতিবাচক যোগাযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

ধনু রাশি

শারীরিক অবস্থা খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি বজায় থাকবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

মকর রাশি

ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। পড়াশোনার ক্ষেত্রে এই সপ্তাহে কোনও বাধা আসতে পারে। অতিরিক্ত অর্থ খরচ হতে পারে।

কুম্ভ রাশি

প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ হওয়ার সম্ভাবনা। পেটের সমস্যা বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার লোকের খারাপ লাগতে পারে।

মীন রাশি

স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। ইচ্ছা পূরণ হওয়ার দিন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments