Saturday, July 27, 2024
Home জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল ২১ - ২৭ অগাস্ট ২০২৩

সাপ্তাহিক রাশিফল ২১ – ২৭ অগাস্ট ২০২৩

রাশি ফল

মেষ

আপনার ব্যবসা বাড়বে এবং আর্থিক সমস্যাগুলিও সমাধান হবে। আপনি যদি ব্যবসার জন্য ঋণ নিয়ে থাকেন, তবে আপনি এই সময়ের মধ্যে এটি থেকে মুক্তি পেতে পারেন। 

বৃষ

অতীতে করা বিনিয়োগগুলি থেকে প্রত্যাশিত ফলাফল পেতে পারে। এই সময়ের মধ্যে আপনি সম্পত্তি সম্পর্কিত একটি লাভ করতে পারেন।
তবে আপনার বিবাহিত জীবনে আরও সময় দেওয়ার চেষ্টা করুন।

মিথুন

পৈত্রিক সম্পত্তি বিক্রি হতে পারে। এই সময় আপনাকে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনের ভারসাম্য বজায় রাখতে হবে।
আপনি যদি শিল্প ও গবেষণার কাজে যুক্ত থাকেন, তবে এই মাসটি আপনার জন্য ভালো হবে।

কর্কট

এই সময়টি পারিবারিক জীবনের জন্য খুব শুভ হতে চলেছে। সুখ বাড়বে এবং প্রিয়জনের সঙ্গে সম্পর্কও জোরদার হবে। এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। তবে তাঁদের প্রতি আরও যত্ন নিতে হবে।

সিংহ

আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময়। আপনার জন্য খুব শুভ হতে চলেছে।  ব্যবসা ক্ষেত্রে এই সপ্তাহ খুব শুভ। চাকুরিজীবীরা এই সময়ের মধ্যে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। কাজের জন্য বিদেশ ভ্রমণ করার সুযোগও পেতে পারেন।

কন্যা

এই সপ্তাহে আপনাকে ধৈর্য ও সাহসের সঙ্গে কাজ করতে হবে। এই সময়ের মধ্যে বাড়িতে উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি পরিবারের কিছু সদস্যের বিরোধিতার মুখোমুখি হতে পারেন। যদিও শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে এবং আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে।

তুলা

এই সময়ের মধ্যে একটি ছোটখাটো স্বাস্থ সমস্যা দেখা দিতে পারে। এছাড়াও আপনাকে খুব যত্ন সহকারে গাড়ি ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে।স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার জন্য ভালো হবে।

বৃশ্চিক

আপনাকে নিজের ফিটনেসের পুরো যত্ন নিতে হবে। প্রতিদিন হালকা অনুশীলন করা উচিত। যোগব্যায়াম এবং ধ্যানও আপনার জন্য উপকারী হবে। এই মাসে অর্থনৈতিক ক্ষেত্রে অনেক চ্যালেঞ্জ আসবে। তবে এর পরেও পরিস্থিতির উন্নতি সম্ভব। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে সময়টি এই জন্য অনুকূল।

ধনু

আপনি সাহসের সঙ্গে প্রতিটি অসুবিধার মুখোমুখি হন এবং যথাসাধ্য চেষ্টা করে যান, শীঘ্রই জিনিসগুলি আপনার পক্ষে হবে। ব্যবসায়ীদের পক্ষে এই সময়টি উপযুক্ত হতে পারে। ছোট ব্যবসায়ীরা ভাল লাভ পেতে পারেন।

মকর

এই সময়টি শিক্ষার্থীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। মাসের শুরুটা ভাল হলেও মাঝামাঝি সময়ে আপনার পড়াশুনায় বাধা আসতে পারে। স্বাস্থ্যের হ্রাসের কারণে আপনি সঠিকভাবে আপনার পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। আপনি যদি কোনও নতুন বিষয় নিয়ে পড়ার কথা ভাবছেন তবে সময় এর পক্ষে উপযুক্ত।

কুম্ভ

ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে প্রতিকূল পরিস্থিতিতে পড়তে পারেন। আপনি যদি সম্প্রতি একটি নতুন ব্যবসা শুরু করে থাকেন, তবে আপনাকে এর প্রচারে আরও মনোযোগ দেওয়া দরকার।

মীন

আপনার স্বাস্থ্যের বিষয়ে অবহেলা করবেন না। আপনাকে আপনার ব্যয়ের দিকে নজর রাখতে হবে। চিন্তা না করে ব্যয় করবেন না। আপনার সঞ্চয়ের উপর ফোকাস করা দরকার। কাজের দিক থেকে আপনি ভাল ফলাফল পেতে পারেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments