Tuesday, April 23, 2024
Home জ্যোতিষ সাপ্তাহিক রাশি ফল ১৯-২৫ ফেব্রুয়ারী ২০২৪

সাপ্তাহিক রাশি ফল ১৯-২৫ ফেব্রুয়ারী ২০২৪

মেষ রাশি
আপনি ব্যবসায় বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন।মানুষজন উপদেশের জন্য আপনার মুখাপেক্ষী হবেন এবং আপনার মুখ থেকে যাই বেরোক না কেন শুধুমাত্র তাতেই সম্মত হবেন।
বৃষ রাশি
স্বপরিবারে দূরে ভ্রমণ হতে পারে।
সপ্তাহের শুরুতে আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব।
মিথুন রাশি
শরীরের যত্ন নিন।চলতি সপ্তাহে আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে।চোট আঘাতের সমস্যা আসতে পারে।
কর্কট রাশি
আপনার ভালবাসার জীবনে একটি সুন্দর মোড় আসবে। আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। আপনি আপনার কাজে একটি বড় সিদ্ধান্ত নিতে চলেছেন। সময়মত এবং দ্রুত পদক্ষেপ গ্রহণ আপনাকে অন্যদের থেকে এগিয়ে রাখবে।
সিংহ রাশি
আপনার প্রয়োজন আরাম করার এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করা। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার সন্তানসন্ততিদের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন।
কন্যা রাশি
বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন। বায় করুন বুঝে|শরীরের যত্ন নিন|বন্ধুসঙ্গ লাভ করবেন|
তুলা রাশি
জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।
বৃশ্চিক রাশি
আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং নমনীয় হোন কেবলমাত্র কিছু নির্বাচিত ব্যক্তিই আপনার মনের রহস্যটি জানবেন। দিনের শেষ দিকে কোন পুরনো বন্ধু আপনার বাড়িতে সৌজন্যমূলক দেখাসাক্ষাৎ করতে আসবে।
ধনু রাশি
আর্থিক লাভ সম্পর্কে চিন্তা করবেন না কারণ পরবর্তী সময়ে আপনি লাভবান হতে পারেন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।চলতি সপ্তাহে আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক|মানসিক ভাবে উৎফুল্ল থাকবেন|
মকর রাশি
সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের সাফল্যময় সময়| কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে।আর্থিক ভাবে ভালো সপ্তাহ|
কুম্ভ রাশি
কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।দুরের যাত্রা হওয়ার সম্ভবনা|
মীন রাশি
বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।
পেটের সমস্যা আসতে পারে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments