Sunday, September 8, 2024
Home জ্যোতিষ সাপ্তাহিক রাশি ফল ১৫ -২১ জুলাই ২০২৪

সাপ্তাহিক রাশি ফল ১৫ -২১ জুলাই ২০২৪

মেষ:

এই সময়টি পারিবারিক জীবনের জন্য খুব শুভ হতে চলেছে। সুখ বাড়বে এবং প্রিয়জনের সঙ্গে সম্পর্কও জোরদার হবে। এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে।

বৃষ:

আপনার ব্যবসা বাড়বে এবং আর্থিক সমস্যাগুলিও সমাধান হবে। আপনি যদি ব্যবসার জন্য ঋণ নিয়ে থাকেন, তবে আপনি এই সময়ের মধ্যে এটি থেকে মুক্তি পেতে পারেন।

মিথুন:

এই সময়ের মধ্যে আপনি সম্পত্তি সম্পর্কিত একটি লাভ করতে পারেন। পৈত্রিক সম্পত্তি বিক্রি হতে পারে। এই সময় আপনাকে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনের ভারসাম্য বজায় রাখতে হবে। 

কর্কট:

স্বাস্থ্যর প্রতি আরও যত্ন নিতে হবে। কর্মক্ষেত্রে আপনি কিছু চ্যালেঞ্জিং কাজের মুখোমুখি হবেন। এই সময়ে আপনার স্বাস্থ্য খুব দুর্বল হবে।

সিংহ:

ব্যবসা ক্ষেত্রে এই সপ্তাহ খুব শুভ। চাকুরিজীবীরা এই সময়ের মধ্যে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। কাজের জন্য বিদেশ ভ্রমণ করার সুযোগও পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জনের জন্য কিছু নতুন স্কিম নিয়ে কাজ করতে পারেন।

কন্যা:

আপনাকে আপনার ব্যয়ের দিকে নজর রাখতে হবে। চিন্তা না করে ব্যয় করবেন না। আপনার সঞ্চয়ের উপর ফোকাস করা দরকার।সৃষ্টিশীল কাজের দিক থেকে আপনি ভাল ফলাফল পেতে পারেন।

তুলা:

এই সময়ে, কোনও স্থগিত থাকা কাজ শেষ হতে পারে। এছাড়াও, আর্থিকভাবে উপকৃত হতে পারেন। বাচ্চাদের জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে।  স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

বৃশ্চিক:

অর্থনৈতিক ক্ষেত্রে অনেক চ্যালেঞ্জ আসবে। তবে এর পরেও পরিস্থিতির উন্নতি সম্ভব। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে সময়টি এই জন্য অনুকূল।

ধনু

ব্যবসায়ীরা ভাল লাভ পেতে পারেন। এই সময়ের মধ্যে একটি ছোটখাটো স্বাস্থ সমস্যা দেখা দিতে পারে। এছাড়াও আপনাকে খুব যত্ন সহকারে গাড়ি ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে।স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার জন্য ভালো হবে।

মকর:

এই সময়টি শিক্ষার্থীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। মাসের শুরুটা ভাল হলেও মাঝামাঝি সময়ে আপনার পড়াশুনায় বাধা আসতে পারে। স্বাস্থ্যের হ্রাসের কারণে আপনি সঠিকভাবে আপনার পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না।

কুম্ভ

চাকরীর পরিবর্তন সম্ভব। অন্যদিকে, ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে মুনাফা অর্জনের অনেক সুযোগ পাবেন। আপনার স্বাস্থ্যের দিক থেকেও কোনও বড় সমস্যা হবে না।

মীন:

এই সপ্তাহে আপনাকে ধৈর্য ও সাহসের সঙ্গে কাজ করতে হবে। এই সময়ের মধ্যে বাড়িতে উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি পরিবারের কিছু সদস্যের বিরোধিতার মুখোমুখি হতে পারেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments