Sunday, September 8, 2024
Home জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল ১১-১৭ মার্চ ২০২৪

সাপ্তাহিক রাশিফল ১১-১৭ মার্চ ২০২৪

​মেষ রাশি

এই সপ্তায় ব্যবসায়ীরা বড়ো লাভ পাবে
বলে মনে হচ্ছে। এমন মানুষদের থেকে দূরে থাকুন যাঁরা আপনাকে কুঅভ্যাস দিয়ে প্রভাবিত করতে পারেন। আপনার প্রেমিকার আবেগের চাহিদার সামনেও মাথা নোয়াবেন না।

​বৃষ রাশি

চলতি সপ্তায় কিছু নির্দিষ্ট কাজ প্রতিকূল অবস্থার জন্য থমকে যেতে পারে। পরিবারের গোপনীয় কোনো  খবর আপনাকে আশ্চর্য করতে পারে। আপনার জীবন সঙ্গীর সাথে কিছু মত পার্থক্য বড় হয়ে দেখা দিতে পারে।

​মিথুন রাশি

এই সপ্তায় কোন মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে নির্বিরোধে সেগুলিকে সমাধানের চেষ্টা করুন। অতীতের সুখস্মৃতি আপনাকে ব্যস্ত করে রাখবে। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না।

​কর্কট রাশি

এই সপ্তায় আপনি আপনার ঘরের লোকজনকে সময় দিতে চাইবেন।আপনার কাছের কোনও মানুষের সঙ্গে আপনার বিতর্ক হতে পারে আর সেই কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। আর্থিক উন্নতির প্রবল সম্ভবনা|শরীরের যত্ন নিন।

​সিংহ রাশি

কর্মক্ষেত্রে পরিবেশ  চমৎকার থাকবে বলে মনে হয়। আপনার মেজাজ সারা সপ্তাহ ভাল থাকবে। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি অনেক বার নিজেকে সময় দিতে ভুলে যান। কিন্তু এই সপ্তাহে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন।

​কন্যা রাশি

আপনার ভালবাসার জীবনে এই সপ্তাহে একটি সুন্দর মোড় আসতে পারে। আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। ব্যবসায় যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন। স্বামী স্ত্রী মনোমালিন্য হতে পারে।

​তুলা রাশি

আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক দায়িত্ব ভুলবেন না। আপনার প্রেমের সম্পর্ক  একটি নতুন মোড় নিতে পারে, যাতে আপনার সঙ্গী আপনার সাথে বিয়ের সম্ভাবনা নিয়ে আলোচনা করতে পারে। এই ক্ষেত্রে, আপনাকে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই প্রতিটি দিক বিবেচনা করতে হবে।

​বৃশ্চিক রাশি

বন্ধুবান্ধবদের সাথে ভ্রমণ বা উৎসব উপভোগ্য হতে পারে সপ্তার মাঝে  প্রেমে যন্ত্রণার মুখোমুখি হওয়া সম্ভবপর। কর্মে উন্নতি। বাড়িতে অতিথি আগমন।

​ধনু রাশি

বাড়ির চিন্তায় আপনি আশঙ্কিত থাকবেন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন কিন্তু ড্রাইভিং-এর সময় অতিরিক্ত যত্ন নিতে হবে।যারা বাড়ি থেকে দূরে থাকে তারা নিজের সব কাজ শেষ করে বাড়িতে ফিরে সময় কাটাতে পছন্দ করবে।

​মকর রাশি

স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। আপনার তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ সপ্তাহ কর্মক্ষেত্রে একটা ভালো খবর পেতে পারেন।

​কুম্ভ রাশি

আকস্মিক টাকাকড়ির আগমন। সামাজিক আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন  আপনার উপার্জন ক্ষমতা বাড়বে।ভ্রমণ হতে পারে।

​মীন রাশি

চলতি সপ্তায় আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। শরীর নিয়ে সতর্ক থাকুন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments